শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঝালকাঠিতে অবৈধ ট্রাকস্ট্যান্ড অপসারণের দাবিতে মানববন্ধন

ঝালকাঠিতে অবৈধ ট্রাকস্ট্যান্ড অপসারণের দাবিতে মানববন্ধন

dynamic-sidebar

ঝালকাঠিতে শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি অফিস ও আবাসিক এলাকার পাশে পৌরসভা কর্তৃপক্ষের গড়ে তোলা অবৈধ ট্রাকস্ট্যান্ড অপসারণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় শহরের কৃষ্ণকাঠি গুরুধাম এলাকায় এ মানববন্ধন করেন এলাকাবাসী।

এতে স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গুরুধাম এলাকার বর্ষিয়ান ব্যক্তি আবদুল মজিদ হাওলাদার, আবদুল হামেদ খান, যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু ও খালিদ মাহামুদ।

এসময় বক্তরা অভিযোগ করেন, শহরের জনগুরুত্বপূর্ণ কৃষ্ণকাঠির গুরুধামে সরকারি জমি দখল করে পৌরসভা কর্তৃপক্ষ শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি অফিস ও আবাসিক এলাকার পাশে শুক্রবার একটি ট্রাকস্ট্যান্ড গড়ে তোলেন। শুক্রবার থেকেই সেখানে ট্রাকে মালামাল ওঠানামা শুরু হয়।

এতে ওই এলাকায় যানজট ও শব্দ দূষণে মানুষ অতিষ্ঠ হয়ে পড়ে। এর প্রতিবাদে স্থানীয়রা ট্রাকস্ট্যান্ডটি অপসারণের দাবি জানিয়ে মানববন্ধন করেন।

এতেও পৌর কর্তৃপক্ষ যদি ট্রাকস্ট্যান্ডটি অপসারণ না করে তাহলে বিভিন্ন দপ্তরে স্মারকলিপি পেশসহ আন্দোলন কর্মসূচির ঘোষণা দেওয়ার কথা জানানো হয় মানববন্ধন থেকে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net